লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-11-2021

লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

জলবায়ু সম্মেলনের তিন দিনব্যাপী নানা আনুষ্ঠানিকতা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার স্থানীয় সময় অপরাহ্ণে গ্লাসগো থেকে লন্ডনে পৌঁছেছেন। সেখানে তিনি সেই বিখ্যাত ক্লারিজ হোটেলে উঠেছেন, যেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৮ জানুয়ারি পাকিস্তান থেকে মুক্ত হয়ে বাংলাদেশে ফেরার পথে যুক্তরাজ্য সরকারের অতিথি হিসেবে উঠেছিলেন। সেই ঐতিহাসিক হোটেলে প্রায় ৫০ বছর পর উঠলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এদিন হোটেলের নিচে দলীয় নেতাকর্মীরা স্লোগানে মুখরিত করে রাখে। শেখ হাসিনা হোটেলে প্রবেশের সময় সবাইকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

সেখানে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান তার ব্যক্তিগত মোবাইলে ভিডিও কল দেন। তখন তিনি মিনিট খানেক দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। উপস্থিত যুবলীগ নেতা জামাল খান বলেন, ‌‘এটি একটি অবিস্মরণীয় ঘটনা। মাননীয় প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের মমতাময়ী বড় বোনের মতো করে খোঁজখবর নিয়েছেন। আমরা কৃতজ্ঞ।’


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা