মিরপুরের পিচ বিশ্বের জঘন্যতম একটি : জাম্পা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 01-11-2021

মিরপুরের পিচ বিশ্বের জঘন্যতম একটি : জাম্পা

টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভের অর্ধেকের বেশি খেলা শেষ। এখন সেমিফাইনালের দৌঁড়ে টিকে থাকার মিশনে টিম অস্ট্রেলিয়ার পরবর্তী প্রতিপক্ষ বাংলাদেশ। আর গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে মিরপুরের পিচকে একপ্রকার ধুঁয়েই দিলেন অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা।   

এই বিশ্বকাপের আগে মিরপুর শেরেবাংলায় অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডের মতো দলের বিপক্ষে টানা দুই সিরিজ জেতে বাংলাদেশ। এতে উইকেটের অবদানই ছিল সবচেয়ে বেশি। মিরপুরের মন্থর ও ঘূর্ণি উইকেট নিয়ে সমালোচনাও হয় বিস্তর। এমন উইকেটে খেলে বিশ্বকাপে যাওয়া বাংলাদেশ দলের এখন লেজেগোবরে অবস্থা। দৃষ্টিকটু পারফরম্যান্সে একের পর এক ম্যাচ হেরেই চলছে।

অজি দলের হয়ে বাংলাদেশে সেই সফরে এসেছিলেন লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। এবার তিনি পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে মিরপুর শেরেবাংলার উইকেট প্রসঙ্গে বলেন, ‌‘সেই সিরিজে ঢাকার উইকেট ছিল বিশ্বের জঘন্যতম আন্তর্জাতিক উইকেটগুলোর একটি, যা পুরোপুরি আমাদের বিপক্ষে ছিল। আমার মনে হয় না দুবাইয়ের উইকেট এতটা খারাপ হবে।’

আগামী বৃহস্পতিবার সুপার টুয়েলভের ম্যাচে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ অনুষ্ঠিত হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা