জবিতে ৬ দিনে টিকা পেলো ১ হাজার ৯৬০ শিক্ষার্থী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 31-10-2021

জবিতে ৬ দিনে টিকা পেলো ১ হাজার ৯৬০ শিক্ষার্থী

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) স্থাপিত অস্থায়ী কেন্দ্র থেকে ৬ দিনে টিকা পেয়েছে মোট ১ হাজার ৯৬০ শিক্ষার্থী। সহজেই টিকা নিতে পেরে স্বস্তি প্রকাশ করেছে শিক্ষার্থীরা।

অপরদিকে টিকার রেজিস্ট্রেশনের জন্য যেসব শিক্ষার্থীর এনআইডি ছিলনা তাদের সুবিধার্থে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই এনআইডি নিবন্ধন বুথ স্থাপন করা হয়েছে। তাই এনআইডি না থাকায় এর পূর্বে যারা টিকার রেজিস্ট্রেশন করতে পারেনি তারাও এনআইডি নাম্বার নিয়ে কেন্দ্র থেকেই রেজিস্ট্রেশন করে টিকা নিতে পেরেছে।

বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার সূত্রে জানা যায়, প্রথম দিনে ১০৫, দ্বিতীয় দিনে ২৮০, তৃতীয় দিনে ৩৫০, চতুর্থ দিনে ৩৯৫, পঞ্চম দিনে ৫০০ জন এবং রবিবার (৩১ অক্টোবর) শেষ দিনে ৩৩০ জন শিক্ষার্থী টিকা গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে আনুষ্ঠানিকতার জটিলতা ছাড়াই টিকা নিতে পেরে কর্তৃপক্ষের এমন উদ্যোগে স্বাচ্ছন্দ্য প্রকাশ করেছেন শিক্ষার্থীরা।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী বেলাল হোসাইন বিপ্লব বলেন, অন্যান্য শিক্ষার্থীরা যখন টিকা নিচ্ছিল তখন শঙ্কায় ছিলাম। কারণ প্রথমে আমি রেজিস্ট্রেশন প্রক্রিয়া বুঝতে পারিনি। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই টিকা কেন্দ্র স্থাপনের বিষয়ে জানতে পারি। আমি দ্বিতীয় দিনে টিকা নিয়েছি। খুব সহজেই নিতে পেরেছি৷


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা