আরিয়ানকে স্বাগত জানাতে শাহরুখের বাড়িতে ভক্তদের ঢল


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 31-10-2021

আরিয়ানকে স্বাগত জানাতে শাহরুখের বাড়িতে ভক্তদের ঢল

মুম্বাইয়ের আর্থার রোড জেলে তিন সপ্তাহ বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে আসলেন তিনি। সাধারণ মানুষ ও চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তার সঙ্গে দেখা যায়নি শাহরুখকে। তিনি গাড়ির ভেতরেই ছিলেন।

এদিকে সকাল থেকেই আরিয়ানের পথ চেয়ে এক সাধু বসেছিলেন মান্নাতের সামনে। তিনি নিমগ্ন হয়ে পড়ে গেছেন হনুমান চালিশা। এমন এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাকে একনজর দেখতে শাহরু

আর মান্নাতের সামনে যেন পরিণত হয়েছিল জনসমুদ্রে। সেই জনসমুদ্রের একাংশ ঢাকঢোল পিটিয়ে স্বাগত জানায় আরিয়ানকে।

গত ২ অক্টোবর মধ্যরাতে মাঝসমুদ্রে একটি জাহাজে চলা রেভ পার্টি থেকে তাকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

খের বাসভবন ‘মান্নাত’-এর সামনে জড়ো হয়েছিল হাজারো মানুষ। শুধু বাসভবনই নয়, কারাফটকেও হাজির হয়েছিলেন শাহরুখের ভক্ত-অনুরাগীরা।

কিং খানের ছেলেকে এক নজর দেখতে কারাফটক থেকে মান্নাতের পুরো রাস্তায়ই ছড়িয়ে ছিল হাজারো মানুষ। গাড়ির পেছনেও ছুটেছে অনেকে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা