যখনই দেশে সুষ্ঠু ভোট হয়েছে তখনই নৌকার বিজয় হয়েছে : এস এম কামাল


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 31-10-2021

যখনই দেশে সুষ্ঠু ভোট হয়েছে তখনই নৌকার বিজয় হয়েছে : এস এম কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতীক। নৌকায় ভোট দিলে মানুষের কল্যাণ হয়। যখনই দেশে সুষ্ঠু ভোট হয়েছে তখনই নৌকার বিজয় হয়েছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। এই অগ্রগতির যাত্রা ব্যাহত করতে বিএনপি ষড়যন্ত্র করছে। চলতি উপ-নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের জবাব দিতে হবে। 

আজ সিরাজগঞ্জের শাহজাদপুরে সিরাজগঞ্জ-৬ আসনের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী মেরিনা জামান কবিতার পক্ষে নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।   

সকালে এনায়েতপুরের খুকনি ও জালাবাদ ইউনিয়নে প্রচারণার সময় এসএস কামাল হোসেন বলেন, জনগণের জন্য বিএনপি কখনো রাজনীতি করেনি। নিজেদের ক্ষমতার জন্য রাজনীতি করে। ক্ষমতায় থাকলে লুটপাট, অর্থ পাচার। আর ক্ষমতার বাইরে থাকলে ষড়যন্ত্র করে। বিএনপিকে মানুষ প্রত্যাখ্যান করেছে। 

তিনি বলেন, নির্বাচন ঘনিয়ে আসলেই বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত হয়। ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধভাবে জবাব দিতে হবে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। 

তিনি সিরাজগঞ্জ-৬ আসনের উপ-নির্বাচনের প্রার্থী মেরিনা জামান কবিতাকে বিজয়ী করার জন্য ভোটার ও দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। এসময় এনায়েতপুর, শাহজাদপুর থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা