আইপিএলে দল কেনার দৌড়ে রণবীর-দীপিকা!


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 23-10-2021

আইপিএলে দল কেনার দৌড়ে রণবীর-দীপিকা!

আইপিএলে দল কিনতে এবার আগ্রহ প্রকাশ করলেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে কোনও এক শিল্পপতির সঙ্গে মিলে আইপিএলের দল কেনার দরপত্র জমা দেবেন এই তারকা দম্পতি। 

ক্রিকেট এবং বলিউডের মেলবন্ধন নতুন নয়। তারকা ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকাদের সম্পর্কে জড়িয়ে যাওয়ার অনেক ঘটনা রয়েছে। ২০০৮ সালে আইপিএল আবার নতুন করে ক্রীড়া এবং বিনোদন জগৎকে মিলিয়ে দিয়েছে। ফ্র্যাঞ্চাইজি কিনেছেন শাহরুখ খান, প্রীতি জিনতা, শিল্পা শেট্টিরা। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছেন রণবীর-দীপিকার নাম।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, আইপিএলের মাধ্যমে ক্রিকেট ব্যবসায় নামতে আগ্রহী বলিউডের তারকা জুটি। শোনা যাচ্ছে দরপত্র তুলেও ফেলেছেন। জমা দেবেন কি না সেটাই দেখার বিষয়।  প্রসঙ্গত, এর আগে ম্যাণোচেস্টার ইউনাইটেডের গ্লেজার পরিবার আইপিএলের দল কেনার বিষয়ে আগ্রহ দেখিয়েছে। তবে নতুন দুইটি দল কোন কোন শহর থেকে নেওয়া হবে সেই নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তাই ক্রিকেট মহলে জোর জল্পনা-কল্পনা চলছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্র অনুযায়ী, আইপিএলের নতুন দল পাওয়ার ব্যাপারে এগিয়ে আহমেদাবাদ এবং লক্ষ্ণৌ।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা