১ হাজার ১ টাকা পারিশ্রমিকে সিনেমা করবেন সিয়াম


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 21-10-2021

১ হাজার ১ টাকা পারিশ্রমিকে সিনেমা করবেন সিয়াম

ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদকে ঢাকাই ছবিতে সাফল্য এনে দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। 

প্রতিষ্ঠানটির প্রযোজনায় রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। প্রথম ছবিতেই বাজিমাত।

পেছনে ফিরে তাকাতে হয়নি সিয়ামকে। তিন বছর পর আবারও জাজের সিনেমায় যুক্ত হলেন সিয়াম। 

সেই রায়হান রাফির পরিচালনায় ‘রাস্তা’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করবেন তিনি। তবে সেই খবরকে ছাপিয়ে গেছে অন্য একটি বিষয়। সেটি হচ্ছে— এ সিনেমায় অভিনয়ের জন্য মাত্র ১ হাজার ১ টাকা পারিশ্রমিক নেবেন সিয়াম। বিষয়টিকে পারিশ্রমিক না বলে সম্মানী বলছেন এ নায়ক।

এই নামমাত্র পারিশ্রমিকে কেন চুক্তিবদ্ধ হয়েছেন, প্রশ্নে সিয়াম গণমাধ্যমকে বলেন, ‘আসলে আমি কোনো সম্মানীই নিতে চাইনি। কারণ আমার ক্যারিয়ারের শুরুতে জাজই আমাকে সুন্দর সূচনা করে দিয়েছিল। ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর মাধ্যমে কারও কাছে আমি সুজন হয়েছি, কারও কাছে তুলা হয়ে গেছি। সেই জায়গা থেকে আমার টিম যদি আমার কাছে কিছু আবদার করেন, তারা যদি মনে করেন আমাকে তাদের লাগবে, তা হলে আমি চোখ বন্ধ করে কাজটি করব। কারণ জাজ, আবদুল আজিজ ভাই, রায়হান রাফি ভাই, পূজা তারা প্রত্যেকে আমার জন্য স্পেশাল।’

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা