কাজের মধ্যে ডুবেই বিশ্রাম নেন পূজা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 18-10-2021

কাজের মধ্যে ডুবেই বিশ্রাম নেন পূজা

মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেছিলেন পূজা হেগড়ে। এখন তিনি ভারতের ব্যস্ততম নায়িকাদের একজন। বড় বড় বাজেটের ছবিতে বড় মাপের অভিনেতার সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে যাচ্ছেন পূজা। কিন্তু ক্যারিয়ারের শুরুতে বেশ সংগ্রাম করতে হয়েছে তাকে। আর এখন ঠিকঠাক বিশ্রামের সময়ও নিতে পারেন না। এক শহরে শুটিং শেষে আরেক শহরের ফ্লাইট ধরতে হয়। কিন্তু অভিনয় জগতটাকে ভালোবাসেন পূজা। তাই কাজের মধ্যে পুরো সময়টা কেটে যাওয়ায় নিজেকে ভাগ্যবানই মনে করেন তিনি। কাজই তাকে উজ্জীবিত রাখে।

আজ সোমবার টুইটারে ভক্তদের প্রশ্নের জবাবে পূজা জানিয়েছেন, এমন সময় ছিল যখন হাতে কোনো কাজ ছিল না। কিন্তু তিনি বিশ্বাস করেন মনে প্রাণে চেষ্টা করলে এবং কঠোর পরিশ্রম করলে সফলতা ধরা দেবেই।

বলিউডে হৃত্বিক রোশনের সঙ্গে আশুতোষ গোয়ারিকরের ছবিতে ‘মহেঞ্জোধারো’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় পূজার। এরপর বলিউডেও ব্যস্ত হয়ে পড়েছেন পূজা। আগামী বছরের শুরুতে প্রভাসের সঙ্গে ‌‘রাধে শ্যাম’ ছবিতে পূজাকে দেখা যাবে।  

 


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা