শাকিব খানের শ্যুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-10-2021

শাকিব খানের শ্যুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের শ্যুটিং দেখতে নিয়ে না যাওয়ায় স্বামীর ওপর অভিমানে আত্মহত্যার চেষ্টা চালানো অভিমানী গৃহবধূ সুমাইয়াকে অবশেষে নায়ক শাকিব খানের সঙ্গে সাক্ষাৎ করানো হয়।

গত শুক্রবার বিকালে শকিবের অনুরোধে সংসদ সদস্য মির্জা আজমের ছোট ভাই মির্জা সোহেলের মাধ্যমে সুমাইয়াকে দেখার ব্যবস্থা করান। এ সময় গলুই ছবির পরিচালক এস এ হক অলিক, অভিনেতা আজিজুল হাকিম, সুমইয়ার স্বামী ইয়াছিনসহ শ্যুটিং স্পটের লোকজন উপস্থিত ছিলেন। এ সময় সুমাইয়া নায়ক শাকিবকে দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি ২০ মিনিট তার সঙ্গে কথা ও ছবির শ্যুটিং দেখেন।উল্লেখ্য, গত সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শ্যুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান। এই ঘটনা সামজিক মাধ্যমে ভাইরাল হওয়ায় অবশেষে নায়ক শাকিব খান ও পরিচালক এস এ হক অলিক বিষয়টিকে গুরুত্ব দিয়ে অবেশেষে ঐ অভিমানী গৃহবধূকে সাক্ষাতের ব্যবস্থা করেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা