ফতুল্লায় বাড়ি থেকে ডেকে গলা কেটে হত্যা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-10-2021

ফতুল্লায় বাড়ি থেকে ডেকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাসা থেকে ডেকে নিয়ে সুজন ফকির (৪৫) নামে এক মিশুক চালককে গলা কেটে হত্যা কারা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল ৮টার দিকে ফতুল্লার নয়াবাজার মসলিম নগর এলাকায়। 

নিহত সুজন নাটোরের গুরুদাসপুরের রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। তিনি ফতুল্লার নবীনগর শাহ আলমের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। 

জানা যায়, সুজন ফকির এক সময় গার্মেন্টেসে কাজ করতেন। পরে তার পলিপাসের অপারেশন হওয়ায় গার্মেন্টেসের কাজ করতে না পেরে গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) সকাল থেকে মিশুক চালানো শুরু করে। শনিবার সকাল ৭টায় একটি ফোন পেয়ে বাসা থেকে বের হন সুজন। এরপর ৩ জন যুবক মিলে সুজনকে হত্যা করে পালিয়ে যায়।

এদিকে, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নিহতের স্বজনরা। ভিড় করেন শত শত উৎসুক জনতা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, পরিকল্পিতভাবে বাসা থেকে ডেকে এনে খুন করা হয়েছে। ঘাতকদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান শুরু হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা