রংপুরে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ৩


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-10-2021

রংপুরে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ৩

রংপুরে এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। হারাগাছ থানার পুলিশ গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) দিবাগত রাতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। 

পুলিশ সূত্রে জানা গেছে,  হারাগাছ নওহাটি এলাকার এক কিশোরী স্থানীয় একটি জুটমিলে শ্রমিক হিসেবে কাজ করত। গত বুধবার রাতে ওই কিশোরীকে জুটমিলের ৩ জন ধর্ষণের চেষ্টা করে। বাড়িতে এসে বিষয়টি কিশোরী তার মায়ের কাছে বললে গতকাল শুক্রবার সকালে ওই কিশোরীর মা হারাগাছ থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন। 

মামলা দায়েরের পর পরই পুলিশ পূর্ব মিয়া পাড়ার  হাফিজুল ইসলাম,  সোনারগাঁও নওহাটি এলাকার ঝন্টু মিয়া ও ফরিয়াটারি এলাকার  নাজমুল হোসেনকে গ্রেফতার করেন। আজ শনিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানা হয়েছে। 

হারাগাছ মেট্রোপলিটন থানার ওসি শওকত আলী সরকার জানান, ওই কিশোরী একটি জুটমিলে কাজ করত। এই সুযোগে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করা হয়। পরে মেয়েটির মা বাদি হয়ে মামলা করলে পুলিশ ৩ আসামিকে গ্রেফতার করে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা