মাদারীপুরে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 13-10-2021

মাদারীপুরে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২

ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈরের বাবনাতলায় পিকআপ ও ট্রাকের সংঘর্ষে পিক আপের ড্রাইভার সুজন চৌকিদার (২৪) নিহত হন। এসময় সাকিল ও রাছেল নামের দুই জন গুরুতর আহত হন। আহতদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়। মঙ্গলবার রাত ১১টার সময় এ ঘটনা ঘটে।

রাজৈর ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, বরিশালগামী একটি ট্রাক চাকা পাংচার হয়ে রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। তখন পিছন থেকে একটি  ট্রাক এসে ধাক্কা দেয়। তার পিছনে থাকা আরেকটি পিকআপ গাড়ি এসে ঐ ট্রাকে ধাক্কা দেয়। এ সময় পিকাপের ড্রাইভার সুজন নিহত হয়।  আহতদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত সুজন মাদারীপুর জেলার বাজিতপুর বাচ্চু চৌকিদারের ছেলে।

রাজৈর ফায়ার স্টেশন প্রধান সালাউদ্দিন বলেন, আমরা সংবাদ পেয়ে এসে দেখি একজন মৃত অস্থায় পিকাপের মোধ্য আটকা পড়ে আছে। তার মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা