বানোয়াট সংকট দিয়ে অপরাধী চরিত্র ঢাকতে পারবে না ইসরায়েল


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 13-10-2021

বানোয়াট সংকট দিয়ে অপরাধী চরিত্র ঢাকতে পারবে না ইসরায়েল

জাতিসংঘে ইরানের স্থায়ী দপ্তরের কাউন্সিলর হায়দার আলী বালুজি বলেন, ফিলিস্তিনি জনগণের ওপর নিজেদের সীমাহীন নির্যাতন, হত্যাযজ্ঞ ও দমনপীড়ন ধামাচাপা দেয়ার জন্য ইরানের বিরুদ্ধে বানোয়াট অভিযোগ উত্থাপন ইহুদিবাদীদের অভ্যাসে পরিণত হয়েছে।

মঙ্গলবার জাতিসংঘ সাধারণ পরিষদের ফার্স্ট কমিটিতে দেয়া বক্তব্যে তিনি আরো বলেন, ইহুদিবাদী ইসরায়েলের অপরাধী, যুদ্ধকামী ও আগ্রাসী চরিত্রকে কোনো বানোয়াট সংকট বা মিথ্যাচার দিয়ে ঢেকে রাখা যাবে না। খবর-পার্সটুডের।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা মহামারী প্রসঙ্গ টেনে বালুজি বলেন, সারাবিশ্ব যখন করোনার বিরুদ্ধে যুদ্ধে সময় পার করছে তখন সুযোগ বুঝে ইহুদিবাদী ইসরায়েল নতুন নতুন ফিলিস্তিনি ভূমি জবরদখল করে অবৈধ বসতি নির্মাণ করছে।

কুদস দখলদার ইসরায়েলের কাছে থাকা শত শত পরমাণু অস্ত্রকে ইরানের এই কূটনীতিক মধ্যপ্রাচ্যসহ গোটা বিশ্বের জন্য হুমকি বলে বর্ণনা করেন।

তিনি বলেন, পরাশক্তিগুলোর ছত্রছায়ায় ইসরায়েল পরমাণু অস্ত্র তৈরি করা সত্ত্বেও নিজের সামরিক পরমাণু কর্মসূচি সম্পর্কে তেল আবিবকে কোনো জবাবদিহী করতে হচ্ছে না।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা