তেজগাঁওয়ে মরদেহ উদ্ধার; সড়কের পাশে পড়েছিল গাড়িটি


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 10-10-2021

তেজগাঁওয়ে মরদেহ উদ্ধার; সড়কের পাশে পড়েছিল গাড়িটি

রাজধানীর তেজগাঁও এলাকায় শনিবার দিবাগত রাত ১২টার দিকে একটি গাড়ির ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নাবিস্কো এলাকায় সড়কের পাশে থেমে ছিল গাড়িটি। পরে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

জানা গেছে, গত দুই দিন ধরে তেজগাঁওয়ে শহীদ তাজউদ্দীন আহমদ সরণীর একটি পেট্রোল পাম্পের পাশে ওই গাড়িটি পড়েছিল। রাতে গাড়ি থেকে প্রকট গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গাড়ির ভেতরে মরদেহ দেখতে পায়।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার মো. জামশেদ আলী সংবাদমাধ্যমকে জানান, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে অর্ধগলিত অবস্থায় লাশটি পাওয়া গেছে। ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এমনটা জানিয়ে শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল বলে আমরা জানতে পেরেছি।

সাধারণ ডায়েরির তথ্য অনুযায়ী, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। গাড়ির মালিককে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে মরদেহের পরিচয় পাওয়া যেতে পারে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা