বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বে ইংল্যান্ডের ম্যাচের আগে মাঠে আগুন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 09-10-2021

বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বে ইংল্যান্ডের ম্যাচের আগে মাঠে আগুন

শনিবার বিশ্বকাপ যোগ্যতা নির্ণায়ক পর্বের ম্যাচে অ্যান্ডোরার বিরুদ্ধে মাঠে নামার কথা ইংল্যান্ডের। অ্যান্ডোরার জাতীয় স্টেডিয়ামে শুক্রবার সকালে অনুশীলন সারেন ব্রিটিশ ফুটবলাররা। ইংল্যান্ডের ম্যাচের আগেই মাঠে আগুন লেগে যায়। ফুটবলারদের যদিও কিছু হয়নি, কিন্তু মাঠের বেশ কিছুটা জায়গা আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে।

টিম মাঠে থাকার সময়ই কমেন্ট্রি বক্সের জায়গায় কিছু কাজ হচ্ছিল। এরপরই সেখান থেকে হঠাৎ ধোঁয়া উঠতে দেখা যায়৷ ছড়িয়ে পরে আগুন। আর তাতেই উদ্বেগ ছড়ায় সকলের মধ্যে। অ্যান্ডোরা স্টেড়িয়ামের মাঠে আর্টিফিশিয়াল ঘাস৷ আগুন ছড়িয়ে পরার সম্ভাবনা সবচেয়ে বেশি। ডাগআউট পর্যন্ত ছড়িয়ে পরেছিল আগুন।যদিও পুলিশ এবং দমকল বাহিনীর কর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে, কিন্তু ম্যাচ হওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।

যদিও মূল মাঠে অবশ্য কোনওকিছুই হয়নি। মাঠ কর্তৃপক্ষও ম্যাচ হওয়ার ব্যাপারে আশাবাদী। কিন্তু হঠাৎ এমন আগুন লাগার ঘটনায় সকলেই খানিকটা চিন্তিত।শনিবার মধ্যরাতে অ্যান্ডোরার বিরুদ্ধে এই মাঠেই নামার কথা রয়েছে ইংল্যান্ডের। যদিও এখনও পর্যন্ত ম্যাচ বাতিলের কোনও কথা শোনা যায়নি।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা