বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত জাহিদ হাসান


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-10-2021

বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত জাহিদ হাসান

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান রুবেল। তিনি ঘুড়ি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ১ হাজার ৬৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ গোলাম কবির মামুন লাটিম প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫৭৪ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী হুমায়ন কবির ঠেলাগাড়ি প্রতীক নিয়ে ৬৮৩ ভোট পেয়ে তৃতীয় হন। 

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা তিন প্রার্থী আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মান্নান ২৮ নম্বর ওয়ার্ডের এই ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন। 

গত বছর ১৯ ডিসেম্বর ওই ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন হাওলাদারের মৃত্যুতে ওই পদটি শূন্য হয়। সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে ওই ওয়ার্ডে গতকাল বৃহস্পতিবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। 

সদর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ২৮ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে মোট ভোটার ছিল ৭ হাজার ২১২ জন। এর মধ্যে ৩ হাজার ৯৪৯ জন ভোট প্রদান করেন ভোটাররা। জাহিদ হাসান রুবেল নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১১৮ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। 

এদিকে, বিজয়ী জাহিদ হাসান রুবেল অভিযোগ করেন, ফল ঘোষণার পর নবজাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পরাজিত প্রার্থী সৈয়দ গোলাম কবির মামুনের ছেলে রাব্বীর নেতৃত্বে হামলায় তার কয়েকজন কর্মী আহত হয়েছেন। তবে গোলাম কবির মামুন এই হামলায় তার কর্মী-সমর্থকদের জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। 

নগরীর বিমানবন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা