আইপিএলে আরেক প্রেমের ছবি ভাইরাল!


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-10-2021

আইপিএলে আরেক প্রেমের ছবি ভাইরাল!

দলকে হয়তো জেতাতে পারেননি এবি ডিভিলিয়ার্স। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তার ১৩ বলে অপরাজিত ১৯ রানের ইনিংস প্লে-অফের আগে স্বস্তি দিতে পারে বিরাট কোহলিকে। ডিভিলিয়ার্স নিজেও মনে হয় প্লে-অফের আগে মনকে তরতাজা করে নিতে চাইছেন। নেটমাধ্যমের একটি ভিডিও তেমন ইঙ্গিতই দিচ্ছে।

বৃহস্পতিবার দীপক চাহার তার নতুন জীবন শুরুর কথা জানালেন বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে। গ্যালারিতে সেই প্রেম নিবেদন নিয়ে আহ্লাদিত নেটমাধ্যম। সেই সময় ডিভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলের ইনস্টাগ্রামে এলো অন্য প্রেমের ছবি। স্ত্রীর সঙ্গে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়কের নাচের ছবি এটি। ক্যাপশনে ড্যানিয়েল লেখেন, ‘৮০ বছর বয়সেও তোমার সঙ্গে এভাবে নাচার জন্য মুখিয়ে আছি। হয়তো তখন একটু আস্তে নাচতে হবে।’ ছবিটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এবারের আইপিএল-এ ১৩টি ম্যাচ খেলে ২৭৬ রান করেছেন ডিভিলিয়ার্স। রয়েছে দুটি অর্ধ শতরানও। শুক্রবার দুবাইয়ে লিগের শেষ ম্যাচ খেলতে নামবে ব্যাঙ্গালোর। লিগে ৩ নম্বরে থাকা কোহলিদের পক্ষে এই ম্যাচ জিতেও দুই নম্বরে উঠে আসা বেশ কঠিন হবে বলেই মত ক্রিকেট বোদ্ধাদের।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা