৮০ বছর বয়সে আইটেম গানে ড্যান্স, আসর মাতালেন লিলি


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-10-2021

৮০ বছর বয়সে আইটেম গানে ড্যান্স, আসর মাতালেন লিলি

বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। বয়স ৮০ পার হয়েছে। কিন্তু তাতে কী! এই বয়সেও আইটেম গানে নেচে সকলকে চমকে দিলেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে সঙ্গীত পরিচালক সমিধ মুখোপাধ্যায় এবং জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মিউজিক ভিডিও ‘লিলি ডোন্ট লি সিলি’। সেই মিউজিক ভিডিওতে নেচেই আসর মাতিয়েছেন লিলি চক্রবর্তী।

এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেয়েছে এই ভিডিও।

আর এখানেই গীতিকার হিসেবে প্রথমবার আত্মপ্রকাশ করলেন জয়জিৎ। এই মিউজিক ভিডিও’র হাত ধরেই অভিনয় দুনিয়ায় পা রাখলেন এনা সাহার বোন সাক্ষী সাহা, বিপরীতে নবাগত ঋদ্ধিশ চৌধুরী। 

এদিকে, এই মিউজিক ভিডিওটি নিয়ে অভিনেত্রী লিলি চক্রবর্তীকে প্রশ্ন করতেই তিনি হেসে ফেলেন। বলেন, আরে এটা কিছুই না, ওরা সব বাচ্চা ছেলেমেয়ে আমায় এসে বলল। জয়জিৎকে তো অনেকদিন ধরেই চিনি। ও আমায় বলল, তোমার নামে একটা গান আছে লিলি ডোন্ট লি সিলি/ তোমায় নিয়ে যাব দিল্লি, সেখানে একটু থাকতে হবে শেষের দিকে। ও বলল তাই রাজি হয়ে গেলাম। আর সেটে গিয়ে ওদের সঙ্গে মেতে যাই। আমি কিছুই জানতাম না। আমায় হাত ধরে নিয়ে গেল সকলের সঙ্গে একটু নেচে নিলাম, এই আর কি...(হাসি)। কেউ আমায় কিছু বলেনি, নিজেই নিজের মতো করে নেচেছি। 

প্রসঙ্গত, দেব-রুক্মিণীর ‘কিশমিশ’, আর বনি-কৌশানির ‘ছুটি’ ছবিতেও দেখা যাবে লিলি চক্রবর্তীকে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা