আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি নোরার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-10-2021

আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি নোরার

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি পর্দায় অভিনয় করার আগে কানাডার এক রেস্তোরাঁয় খাবার পরিবেশনের কাজ করতেন। সম্প্রতি ছোটপর্দায় রান্নার এক রিয়েলিটি শোয়ে তাকে দেখা গিয়েছিল। নোরাকে শেষ দেখা গিয়েছিল ‘ভূজ-দ্যা প্রাইড অব ইন্ডিয়া’ তে ‘জালিমা কোকাকোলা’ গানের সঙ্গে নাচতে। এবার নাকি তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন এর সঙ্গে ‘পুষ্পা-দ্য রাইজ’ ছবিতে একটি গানে নাচবেন নোরা ফাতেহি। আর সেই জন্য নোরা চেয়েছেন দু’কোটি টাকা। ছবিটি পরিচালনা করছেন দক্ষিণী পরিচালক সুকুমার। এই মোটা অঙ্কের পারিশ্রমিক দিতে নির্মাতারা রাজি হবেন কিনা তা নিয়ে যথেষ্ট সংশয় দেখা দিয়েছে। অর্থাৎ আল্লু অর্জুনের ছবিতে এই গানটিতে শেষপর্যন্ত নোরাকে দেখা যাবে কিনা তা নিয়া এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

এই ছবিতে আল্লুর বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। ইতিমধ্যেই ‘দিলবার’,’সাকি সাকি’, ‘গারমি’ সহ বেশকিছু গানে কোমর দুলিয়ে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী- নিত্যশিল্পী নোরা ফাতেহি। বলিউডের পাশাপাশি তাকে বেশ কিছু দক্ষিণী ছবিতেও দেখা গেছে।



উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা