ক্লিন ফিড বাস্তবায়নে বুধবার থেকে ফের মোবাইল কোর্ট: তথ্যমন্ত্রী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 05-10-2021

ক্লিন ফিড বাস্তবায়নে বুধবার থেকে ফের মোবাইল কোর্ট: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ক্লিন ফিড বাস্তবায়নে আগামীকাল বুধবার থেকে ফের মোবাইল কোর্ট পরিচালনা করবে সরকার। ক্লিন ফিড আসার পরও যারা তা সম্প্রচার করছে না মোবাইল কোর্ট তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। এছাড়া ক্যাবল অপারেটররা নিয়মনীতি মানছে কিনা তাও দেখবে। 

মঙ্গলবার তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের নেতৃবৃন্দদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 

ক্লিন ফিড বাস্তবায়ন প্রসঙ্গে মন্ত্রী আরও বলেন, আমরা দেশের আইন কার্যকর করেছি দেশের স্বার্থে, সবার স্বার্থে। একটি মহল আইন কার্যকর করতে দেয়নি নানা অজুহাতে। বেশিরভাগ মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ক্লিন ফিড বাস্তবায়নের পক্ষে। সাংবাদিক, ব্যবসায়ী সংগঠনগুলো এর পক্ষে। একটি পক্ষ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিল, সেগুলো হালে পানি পায়নি। কেউ বিভ্রান্তি ছড়ালে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

ড. হাছান মাহমুদ বলেন, নভেম্বর থেকে ঢাকা ও চট্টগ্রাম এলাকায় ডিজিটাল ক্যাবল অপারেটিং সিস্টেম চালু করতে হবে। প্রয়েজনে এই মাসের শেষে সংশ্লিষ্টদের সঙ্গে বসা হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা