নাটোরে শিশু ধর্ষণ, আটক ১


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 05-10-2021

নাটোরে শিশু ধর্ষণ, আটক ১

নাটোরের গুরুদাসপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অপরাধে রবিউল ইসলাম (৩২) নামের এক কৃষককে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। উপজেলার নাজিরপুর ইউনিয়নের দুধগাড়ি এলাকায় গতকাল সোমবার আনুমানিক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। 

থানা ও পরিবার সূত্রে জানা যায়,  রবিউল দুধগাড়ি গ্রামের সাত বছরের শিশুকে দোকানে গিয়ে খাবার কিনে দেওয়ার লোভ দেখিয়ে শিশুটির বাড়ি থেকে নিয়ে যায় প্রতিবেশি নজরুল ইসলামের বাড়ির ছাদে। সেখানে গিয়ে জোড়পূর্বক শিশুটিকে ধর্ষণ করেন তিনি।ঘটনাস্থলেই শিশুর চিৎকারে ধর্ষক পালিয়ে গেলেও প্রতিবেশিরা এগিয়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে রাতে পুলিশ অভিযান পরিচলানা করেও তাকে আটক করতে পারেনি। সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জুমাইনগর গ্রামের বাড়ি থেকে অভিযুক্তকে আটক করা হয়।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন বলেন, আসামিকে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রজু করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা