বোয়ালমারীতে ৯০০ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-10-2021

বোয়ালমারীতে ৯০০ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস

ফরিদপুরের বোয়ালমারীতে প্রায় ৯শ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে জব্দকৃত ওই নিষিদ্ধ মাছ ধরার জাল  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে এনে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। 

এসিল্যান্ড অফিস সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বারাংকুলা সাপ্তাহিক হাটে কারেন্ট জাল বিক্রি হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক ওই জাল জব্দ করে অফিসে নিয়ে আসেন। এরপর সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে জব্দকৃত ওই ৯শ মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। 

এ ব্যাপারে বোয়ালমারী  সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে অভিযান চালিয়ে বারাংকুলা হাট থেকে ওই নিষিদ্ধ জাল জব্দ করা হয়। এরপর সন্ধ্যায় অফিস প্রাঙ্গণে ওই জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা