পুলিশের পোশাক পরে মোটরসাইকেল ছিনতাই


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-10-2021

পুলিশের পোশাক পরে মোটরসাইকেল ছিনতাই

নওগাঁর সাপাহারে পুলিশের নকল পোশাকসহ আক্তার হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। আটক ছিনতাইকারী উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামের সোলাইমান হোসেনের ছেলে।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে থানা পুলিশ জানান, রবিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামে আক্তার হোসেনের নিজ বাড়ীতে অভিযান চালায়। এসময় তার বাড়ি তল্লাশি করে আর্ম পুলিশ ব্যাটালিয়নের ১ সেট নকল পোশাক, ৫টি মোবাইল ফোন, ১টি হাসুয়া, একটি এন্টিকাটার, ৩টি টর্চ ও ১টি বড় মাপের লোহাকাটা প্লাস উদ্ধার করে পুলিশ। এসময় ছিনতাইকারী আক্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

গত ২ অক্টোবর শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খঞ্জনপুর রামরামপুর গ্রামের ওসমান গনীর ছেলে শান্ত হোসেন সাপাহার বাজার হতে মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার পথে ইসলামপুর ও খঞ্জনপুরের মাঝামাঝি স্থানে পুলিশের পোশাক পরে কিছু ছিনতাইকারী তাকে দাঁড় করায়। কিছু বুঝে ওঠার আগেই অভিনব কায়দায় শান্ত’র বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তারা। এই জের ধরে পুলিশ ছিনতাইকারী আক্তারকে পুলিশের নকল পোষাকসহ আটক করে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, আটককৃত আক্তার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল ছিনতাই করার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা