বরিশালে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩ ছাত্রলীগ কর্মী আহত


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-10-2021

বরিশালে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩ ছাত্রলীগ কর্মী আহত

বরিশাল নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের কালিজিরা বাজারে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল রবিবার দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত ছাত্রলীগ কর্মী রায়হান মুন্সীকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। রাজিব মল্লিক ও মো. জুবায়ের নামে অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পরস্পরকে দায়ী করেছেন। 

স্থানীয়রা জানান, ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন হাওলাদার এবং সম্পাদক সোলায়মান বাপ্পীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদের অনুসারীদের মধ্যে রবিবার দুপুরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই ৩জন আহত হয়। 

২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন হাওলাদার জানান, সোলায়মান ইদানিং বেপরোয়া হয়ে গেছে। বিষয়টি বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতিকে জানানো হয়েছে। তিনি বিষয়টি দেখার আশ্বাস দেয়ায় এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়নি। 

সাধারণ সম্পাদক সোলায়মান বাপ্পী হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, স্থানীয় আওয়ামী লীগে কোনো বিরোধ নেই। স্থানীয় ছাত্রলীগ কর্মীদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো। বিষয়টি তারা সমাধান করে দিয়েছেন। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, কালিজিরা বাজারে মারামারির ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় নোন পক্ষ থানায় অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে এ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা