আইসিইউতে অভিনেতা মাহমুদ সাজ্জাদ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-10-2021

আইসিইউতে অভিনেতা মাহমুদ সাজ্জাদ

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনয় শিল্পী মাহমুদ সাজ্জাদকে। হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন তিনি। 

গতকাল রবিবার (৩ অক্টোবর) রাতে মাহমুদ সাজ্জাদের ভাই ম হামিদ খবরটি নিশ্চিত করেন। তিনি বলেন, 'মাহমুদ সাজ্জাদকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। কোভিড-১৯ পজেটিভ হওয়ায় গত ১ সেপ্টেম্বর তাকে সেখানে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু কোভিড পরবর্তী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

জহির রায়হান পরিচালিত ‘সংসার’ সিনেমায় প্রথম অভিনয় করেন মাহমুদ সাজ্জাদ। পরে তিনি খান আতাউর রহমান পরিচালিত ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’, আজিজ আজহারের ‘চোখের জলেসহ’ বেশ কয়েকটি চলচ্চিতে অভিনয় করে বেশ পরিচিতি পান। এক সময় মঞ্চ নাটকে সরব হয়ে পড়েন মাহমুদ সাজ্জাদ। সেসঙ্গে টেলিভিশন নাটকেও ব্যস্ততা বাড়িয়ে দেন। টেলিভিশনে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল-সন্ধ্যা’।  ৭৩ বছর বয়সী মাহমুদ সাজ্জাদ বিশ্ববিদ্যালয় জীবন থেকেই নাট্যচক্রের সঙ্গে জড়িত। এই দলের হয়ে অভিনয় করেছেন 'লেট দেয়ার বি লাইট', 'স্পার্টাকাস' ও 'জনক'-সহ বেশ কিছু নাটকে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা