রেনের কাছে কুপোকাত মেসি-নেইমারদের পিএসজি


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-10-2021

রেনের কাছে কুপোকাত মেসি-নেইমারদের পিএসজি

তারকাসমৃদ্ধ পিএসজিকে চমকে দিল রেন। প্রতিপক্ষের মাঠে গতকাল রবিবার (৩ অক্টোবর) ঘরোয়া লিগের ম্যাচে ২-০ গোলে হেরেছে শক্তিতে অনেক এগিয়ে থাকা পিএসজি। যার ফলে লিগ ওয়ানে প্রথম হারের তেতো স্বাদ পেল মাওরিসিও পচেত্তিনোর দল।

পুরো ম্যাচে ফিনিশিংয়ে বিবর্ণ ছিল এমবাপে-নেইমার-মেসিতে গড়া পিএসজির আক্রমণভাগ। প্রায় দুই-তৃতীয়াংশের বেশি সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ১৩টি শট নেয় দলটি। কিন্তু একটি শটও লক্ষ্যে রাখতে পারেনি তারা। রেনের ১২ শটের চারটি ছিল লক্ষ্যে।

ম্যাচের শুরু থেকেই বেশ কিছু আক্রমণ তৈরি করে পিএসজি। কিন্তু এমবাপ্পে ও নেইমারের ব্যর্থতায় গোলের দেখা পায়নি ক্লাবটি। ৩১ মিনিটে মেসির সেটপিস প্রতিহত হয় ক্রসবারে। এরপরই দেখা যায় রেনে ঝলক। প্রথমার্ধের শেষ দিকে পাল্টা আক্রমণে লিড নেয় ক্লাবটি। স্কোরশিটে নাম তোলেন গেইতা লেভোর্দে। বিরতির পর আরো একবার হতাশা পুড়ে পিএসজি। এবার ফ্লেভিয়া টেইটের গোলে স্কোরলাইন ২-০ করে ফেলে রেনে। ৬৮ মিনিটে এমবাপ্পের গোল অফসাইডে বাতিল হলে পরাজয়ের লজ্জায় ডুবে পিএসজি।

হারলেও লিগ টেবিলে অবশ্য শক্ত অবস্থানেই আছে পিএসজি। ৯ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট তাদের। ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লঁস। আর দারুণ এই জয়ে ১২ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠেছে রেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা