টেকনাফে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 03-10-2021

টেকনাফে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

কক্সবাজারের টেকনাফে পুলিশ পৃথক অভিযান চালিয়ে হ্নীলা ও সাবরাং ইউনিয়নের দরগাহপাড়া ও দক্ষিণ নয়াপাড়া এলাকা থেকে সাজাপ্রাপ্ত ও অর্থদণ্ডে দণ্ডিত পরোয়ানাভুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ রবিবার সকালে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে টেকনাফ থানা এলাকা হতে ৫ বছরের সাজা ও ১ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত জিআর পরোয়ানাভুক্ত আসামি টেকনাফ সাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়া পাড়া এলাকার মৃত শফি আহম্মদের ছেলে সাইফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এছাড়াও, একইদিনে টেকনাফ মডেল থানা পুলিশের অপর একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে টেকনাফ থানা এলাকা হতে ১ বছরের সাজাপ্রাপ্ত ও অর্থদণ্ডে দণ্ডিত সি-আর পরোয়ানাভুক্ত অপর আসামি টেকনাফ হ্নীলা ইউনিয়নের দরগাহ পাড়া এলাকার মৃত শেখ আহমেদের ছেলে মুহাম্মদ ইসমাইলকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট মামলায় কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা