কনসার্টের মঞ্চে আহত ‘মানিকে মাগে হিথে’র শিল্পী ইয়োহানি


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 03-10-2021

কনসার্টের মঞ্চে আহত ‘মানিকে মাগে হিথে’র শিল্পী ইয়োহানি

ভারতে প্রথমবারের মতো কনসার্টের মঞ্চে পারফর্ম করতে গিয়ে আহত হয়েছেন ভাইরাল ‘মানিকে মাগে হিথে’ গানের শিল্পী ইয়োহানি। তিনি গত ৩০ সেপ্টেম্বর দেশটির গুরুগ্রামে অনুষ্ঠিত এক কনসার্টে গান গাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে তার চোখের নিচে আঘাত লাগে। 

বিষয়টি ইয়োহানি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন। তিনি লেখেন, ‘স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনা ঘটে। গানের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলাম যে দুর্ঘটনাবশত গিটারের মাথায় প্রচণ্ড জোরে বাড়ি খাই। মুখে বেশ লেগেছে। আঘাতটা যে এত গুরুতর, সেটা প্রথমে বুঝতে পারিনি।’

চোখের কাছে ক্ষতচিহ্নের একটি ছবি পোস্ট করে ইয়োহানি আরও লিখেছেন, ‘আমাদের সঙ্গে আজ কী হবে, তা আমাদের কর্মের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে। যতটা জোরে আমরা ধাক্কা দিই, উল্টে যাই, উড়ি বা যুদ্ধ থামিয়ে দিই, জীবন সেভাবেই বাঁক নেয়। তবে এই ক্ষত আমাদের ভুলগুলো বুঝতে সাহায্য করে।’ 

প্রথমবারের মতো ভারতের মঞ্চে গান গাইতে গিয়ে দুর্ঘটনার শিকার হলেও ইয়োহানি জানিয়েছেন, তিনি এখানেই থামছেন না। তিনি দেশটির আরও একটি কনসার্টে গান গাইবেন।

উল্লেখ্য, শ্রীলঙ্কায় জন্ম নেওয়া ইয়োহানির পুরো নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। তিনি লজিস্টিক ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত ও বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা