নেশার টাকা না দেওয়ায় বাবাকে কুপিয়ে খুন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 03-10-2021

নেশার টাকা না দেওয়ায় বাবাকে কুপিয়ে খুন

কিশোরগঞ্জের কটিয়াদীতে নেশার টাকা না দেওয়ায় বাবাকে দা দিয়ে কুপিয়ে খুন করেছে মাদকাসক্ত ছেলে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে কটিয়াদী উপজেলার দড়িচড়িয়াকোনা গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মাদকাসক্ত যুবক হৃদয় নেশা করার জন্য তার বাবা নিদান মিয়ার (৫০) কাছে টাকা চায়। তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে হৃদয় একটি দা দিয়ে তার বাবাকে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। চিৎকার শুনে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা নিদান মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। জানা গেছে, হৃদয় নেশার টাকার জন্য তার বাবাকে প্রায়ই চাপ দিত। না দিলে সে তার বাবার গায়ে হাত তুলত ও ঘরের জিনিসপত্র ভাঙচুর করত।

কটিয়াদী থানার ওসি এস এস শাহাদাত হোসেন জানান, হৃদয়কে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। সুরতহাল রিপোর্ট তৈরির পর নিদান মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য গতকাল শনিবার কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা