মাদকাসক্ত ছেলের মারধরে আহত চবি’র ডেপুটি রেজিস্ট্রার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-10-2021

মাদকাসক্ত ছেলের মারধরে আহত চবি’র ডেপুটি রেজিস্ট্রার

মাদকাসক্ত সন্তানের মারধরে আহত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রেস শাখার ডেপুটি রেজিস্ট্রার মো. জাফরুল আলম চৌধুরী। এ ঘটনায় ছেলে মো.শাখাওয়াত শাহরিয়ার চৌধুরীকে (২৭) গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। শনিবার (২ অক্টোবর) ভোররাতে নগরের কাপাসগোলা রোডের আকবরশাহ্ লেইন থেকে  তাকে গ্রেফতার করা হয়।

থানার এজাহার সূত্রে জানা যায়, নগরের পাঁচলাইশ থানাধীন কাপাসগোলা রোডের আকবরশাহ্ লেইনের বাসায় শুক্রবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রেস শাখার ডেপুটি রেজিস্ট্রার মো. জাফরুল আলম চৌধুরী বাথরুমে অজু করার সময় মাদকাসক্ত বড় ছেলে মো. শাখাওয়াত শাহরিয়ার চৌধুরী পূর্বের ন্যায় মাদক সেবনের জন্য টাকা চায়। টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে কিল-ঘুষি ও লাথি মেরে বাথরুমে ফেলে দেয়। একপর্যায়ে চেয়ার দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায়। আহত অবস্থায় চিৎকার শুনে ছেলের মা ছুটে এলে তাকেও প্রাণনাশের হুমকি দেয় সন্তান।

মো. জাফরুল আলম চৌধুরীর ছোট ছেলে ও মেয়ে বাসায় এসে পিতাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। শনিবার (২ অক্টোবর) এ ব্যাপারে পাঁচলাইশ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়। পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, পিতাকে মারধরের ঘটনায় সন্তান শাখাওয়াত শাহরিয়ার চৌধুরীকে বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। মারধরের তার জড়িত থাকার বিষয়ে সাক্ষ্যপ্রমাণ পাওয়া গেছে। মাদক সেবনের টাকার জন্য পিতাকে মারধর করেছে বলে সে স্বীকার করেছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা