বঙ্গবন্ধুকন্যার হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-10-2021

বঙ্গবন্ধুকন্যার হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তার হাতে রাষ্ট্রীয় ক্ষমতা আছে বলেই সকল মানুষ নিরাপদে বসবাস করতে পারছে। ২০০১ সালের আজকের দিনে (১ অক্টোবর) নির্বাচনের পর বিএনপি-জামায়াত সরকার কী করেছিল তা দেশবাসী ভুলে যায়নি। 

মহামারি করোনাভাইরাস সঙ্কট মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে আজ চাঁদপুরের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠা ও সংগঠনের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ক্যান্সারসহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসহায়দের মাঝে চেক প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।
 
সুজিত রায় নন্দী বলেন, তার দক্ষতা, দূরদর্শিতা এবং মেধার কল্যাণে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বৈশ্বিক মহামারি করোনার এই দুর্যোগে পৃথিবীর অনেক দেশের অর্থনীতিতে ধস নেমেছে। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতা ও সফলতার সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবেলা করছেন। ফলে বাংলােেদশ অনেকটা ভালো আছে। তবে করোনার প্রকট কিন্তু পুরোপুরি কমেনি। তাই আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 

জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ সুপার কার্যালয়, নৌ-পুলিশ, চাঁদপুর প্রেসক্লাব, সরকারি কলেজ, মহিলা কলেজ, পুরানবাজার ডিগ্রি কলেজ, জেলা আওয়ামী লীগ কার্যালয়সহ অন্যান্য প্রতিষ্ঠানর মাঝে সার্জিক্যাল মাস্ক, এন-৯৫ মাস্ক, হ্যান্ডসেনিটাইজারসহ স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দেয়া হয়। এছাড়াও ক্যান্সারসহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের প্রাধানমন্ত্রীর তহবিল থেকে ৪ লাখ ৭০ হাজার টাকার চেক সহায়তা দেয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়র আব্দুর রব ভুইয়া, আব্দুর রশীদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ আখন্দ, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, দপ্তর সম্পাদক শাহালম মিয়া, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মিঠু, জেলা আওয়ামী লীগের নেতা অ্যাড. জসিম উদ্দিন পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. দেবাশীষ কর মধু, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারি, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আতিকুর রহমান সুমন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম নয়ন, যুবলীগ নেতা শাহজাহান মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন রতন, বিপুল মজুমদার, তিমির নাহা, ছাত্রনেতা টুটুন মজুমদার, ইকবাল হোসেন লিটন, সুমন মজুমদারসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা