সাকিবকে কলকাতার অধিনায়ক হিসেবে চান আকাশ চোপড়া


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-10-2021

সাকিবকে কলকাতার অধিনায়ক হিসেবে চান আকাশ চোপড়া

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের প্লে-অফ নিশ্চিত করতে চাইলে জয় ছাড়ার বিকল্প কিছু নেই কলকাতা নাইট রাইডার্সের সামনে। দুইবারের চ্যাম্পিয়নরা এখন সে ভাবনায় রয়েছে।

আইপিএলে কলকাতার জার্সিতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন সাকিব আল হাসান। তবে এবারের আসরের ভারত পর্বের প্রথম তিন ম্যাচের পর আর একাদশে সুযোগ হয়নি সাকিবের। এবার সাকিবকে কলকাতার অধিনায়ক হিসেবে চান ভারতের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া।

মূলত আইপিএলে খুবই বাজে ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন ইয়ন মরগান। দলে তার উপস্থিতি টের পাওয়া মুশকিল। বলতে গেলে অধিনায়ক হিসেবেই খেলে যাচ্ছেন তিনি। কিন্তু সেভাবে পারফর্ম করতে পারছেন না।

এ কারণে একাদশের বাইরে থাকা সাকিবকে একাদশে অধিনায়ক হিসেবে ফেরানোর পরামর্শ দিয়েছেন আকাশ চোপড়া। এ ব্যাপারে কলকাতাকে ভেবে দেখতে বলেছেন তিনি।

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‌‘হতাশাজনক সময়, হতাশাজনক ব্যবস্থা। কলকাতা কি বাকি ম্যাচগুলোতে সাকিবকে অধিনায়ক করার কথা ভাবতে পারে? মরগানের অনুকূলে কিছুই নেই, কিন্তু রান না পেলে তো সে কার্যকরী হচ্ছে না।’

তিনি আরও লিখেন, ‘শুধু মরগান নয়, সেরা খেলোয়াড়দের ক্ষেত্রেও এমনটা হতে পারে। তবে সাকিব কিন্তু ব্যাটিংয়ের পাশাপাশি কয়েক ওভার বোলিংও করতে পারবে। এ নিয়ে ভাবুন?’


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা