নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে গোলাগুলি, আহত ৬


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-10-2021

নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে গোলাগুলি, আহত ৬

নোয়াখালীর সোনাইমুড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুটি গ্রামের বাসিন্দাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৪ জন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

আহতরা হলেন, নাউড়ী গ্রামের জাফর মাস্টারের ছেলে ফয়সাল (২০), আবুল বাশারের ছেলে আরমান হোসেন (১৮), দ্বীন মোহাম্মদের ছেলে মনির (৪৫), জাহাঙ্গীর আলমের ছেলে জিসান (২০), সহিদ উল্যার ছেলে শাহাদাত হোসেন (১৯) ও আজিজ উল্যার ছেলে মানিক (১৬)।

শুক্রবার রাত ৯ টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের তালতলা বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকালে উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের আমিরাবাদ স্কুল মাঠে নাউড়ী গ্রাম ও খিলপাড়া গ্রামের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে আমিরাবাদের কিছু ছেলের সাথে নাউড়ী গ্রামের কয়েকজন ছেলের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাত সাড়ে আটটার দিকে আমিরাবাদ গ্রামের অজ্ঞাতনামা ১২-১৫ জন অস্ত্রধারী নাউড়ী গ্রামের তালতলা বাজারে অতর্কিত ভাবে হামলা চালায়। হামলাকারীরা নাউড়ী গ্রামের ছেলেদের দেখে ধাওয়া দিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ফয়সাল, আরমান, জিসান, মানিককে নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা