পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 23-09-2021

পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

হবিগঞ্জের মাধবপুরে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন  পৌরসভার ১নং ওয়ার্ডের পূর্ব মাধবপুরের মো. ইদ্রিস আলীর ছেলে বাদশা পাঠান, মো. সোয়াব মিয়ার ছেলে জীবন মিয়া, কাটিহারা গ্রামের মাহবুব মিয়ার মেয়ে লাকী আক্তার ও বিজয়নগর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের আবু সায়েদ মিয়ার ছেলে আতিক মিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর-চুনারুঘাট সার্কেল) মহসীন আল মুরাদ। 

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুরের বাঘাসুরা গ্রামের বিদেশফেরত এক বিবাহিত নারীর সঙ্গে বিজয়নগরের এক্তিয়ারপুর গ্রামের আতিক মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার দুপুরে দেখা করার জন্য ওই নারীকে মাধবপুরে নিয়ে আসেন এবং পরে ওই নারীকে বিয়ের আশ্বাস দেন আতিক। এরপর তারা একান্ত সময় কাঠানোর জন্য মাধবপুর পৌর শহরের কাটিহারা গ্রামে লাকী আক্তারের বাসায় ৬০০ টাকা ভাড়া দিয়ে একটি কক্ষে উঠেন। পরে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন আতিক। পরে তাদের উভয়কে আপত্তিকর অবস্থায় দেখতে পান বাদশা পাঠান ও জীবন মিয়া। পরে ওই নারীকে তারাও ভয় দেখিয়ে ধর্ষণ করেন। 

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে রাতে থানায় মামলা করেন। এরপর পুলিশ রাতেই বাড়ির মালিক লাকী আক্তারসহ ৪ জনকে গ্রেফতার করে। যদিও একজন পলাতক রয়েছেন। 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার সকালে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। গ্রেফতারদের আদালতে পাঠানো হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা