মর্নিংওয়াকে প্রশ্ন শুনে লজ্জা পেলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 23-09-2021

মর্নিংওয়াকে প্রশ্ন শুনে লজ্জা পেলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী

ভারতের তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন প্রতিদিন ভোরের মতো সেদিনও মর্নিংওয়াকে বের হয়েছিলেন। বরাবরই সাধারণ মানুষের সঙ্গে তার এই মর্নিংওয়াকে কথা হয়। তবে এদিন এক পথচারীর প্রশ্নের মুখে পড়ে লজ্জা পেলেন তিনি। সেখানে একজন নারী প্রশ্ন করে বসেন মুখ্যমন্ত্রীর যৌবন ধরে রাখার রহস্য কী!

এ সংক্রান্ত একটি ভিডিও নিজেই তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন এম কে স্ট্যালিন। সেখানে দেখা যাচ্ছে, স্ট্যালিন একটি ট্র্যাক স্যুট পরে আছেন, মর্নিংওয়াকে বেরিয়েছিলেন, সেখানেই কয়েকজন লোকের সঙ্গে তিনি কথা বলছেন। এসময় একজন নারী জিজ্ঞেস করলেন, কিভাবে ৬৮ বছর বয়সী স্ট্যালিন এখনও তরুণ এবং ফিট রয়েছেন। তার যৌবনের রহস্য কি?

ওই নারী হাসতে হাসতেই জিজ্ঞাসা করেন এই প্রশ্ন। এতে মুচকি হাসতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। তিনি হেসে উত্তর দিলেন, ‘এটা ডায়েট কন্ট্রোল।’ উল্লেখ্য, ক্ষমতায় আসার পর থেকে স্ট্যালিন ফিটনেস ধরে রাখার উৎসাহ দিতে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন। সূত্র : এবিপি নিউজ।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)