২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৪১ জন হাসপাতালে


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 19-09-2021

২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৪১ জন হাসপাতালে

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে আরও ২৪১ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে রাজধানী ঢাকায় ১৮৪ জন এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৫৭ জন। আজ রবিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো ডেঙ্গুবিষয়ক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

গতকাল সকাল ৮ টা থেকে আজ সকাল ৮ টা পর্যন্ত পাঠানো ডেঙ্গু রোগীর সর্বশেষ এ তথ্যে জানানো হয়। এতে আরও বলা হয়, চলতি বছরের জানুয়ারি থেকে আজ ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট  ১৫ হাজার ৭০১ জন রোগী ভর্তি হয়েছে।  এর মধ্যে একই সময়ে এ পর্যন্ত হাসপাতাল থেকে সেবা নিয়ে এবং ছাড়প্রাপ্ত নিয়ে বাড়ি ফিরেছে ১৪ হাজার ৫৩৫ জন। দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ১০৭  জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে।

এরমধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪১ টি হাসপাতালে নয়শ’ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে বর্তমানে ২০৭ জন রোগী ভর্তি রয়েছে।  এই সময়ে  মোট মৃতের সংখ্যা ৫৯ জন। সূত্র : বাসস।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা