মোরেলগঞ্জে ৩ ইউনিয়নে নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 18-09-2021

মোরেলগঞ্জে ৩ ইউনিয়নে নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাগেরহাটের মোরেলগঞ্জে দিনদিন সহিংসতা বাড়ছে। আওয়ামী লীগের দলীয় এক প্রার্থী ও দুই বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে তেলিগাতী ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে বিদ্রোহী প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে। এদিন বিকেলে বহরবুনিয়া ও হোগলাবুনিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থীদের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনাও ঘটেছে।

তেলিগাতী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মোরশেদা আকতার জানান, শুক্রবার দুপুর ২টার দিকে হেড়মা বাজার এলাকায় থাকা নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে হামলা করে বিদ্রোহী প্রার্থীর কর্মীরা।

এদিকে, বহরবুনিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান তালুকদার ও হোগলাবুনিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী শামীম আহসান পলাশের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে প্রার্থীরা দাবি করেছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা