নাটোরে মাদক পাচারের সময় গাঁজাসহ আটক ৩


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-09-2021

নাটোরে মাদক পাচারের সময় গাঁজাসহ আটক ৩

নাটোরে মাদক পাচারের সময় ৩২ কেজি গাঁজাসহ এক এ্যাম্বুলেন্সের চালক, হেলপার ও অপর যাত্রীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর সদরের পূর্ব হাগুরিয়ায় অভিযান চালায় র‌্যাব। অভিযানের সময় এ্যাম্বুলেন্সে নাটোর হয়ে রাজশাহী অভিমুখে মাদকদ্রব্য নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।

এ সময় এ্যাম্বুলেন্সসহ এ্যাম্বুলেন্সে থাকা ৩২ কেজি গাঁজা ও তিনটি মোবাইল ফোন, চারটি সিম ও তিন হাজার নগদ টাকা জব্দ করা হয়। মাদক বহনের দায়ে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার দক্ষিণ গড্ডিমারী গ্রামের শহিদুল ইসলামের ছেলে এ্যাম্বুলেন্স চালক মো. রানা, এ্যাম্বুলেন্সের হেলপার একই গ্রামের আব্দুস সোবাহানের ছেলে শাহ আলম এবং এ্যাম্বুলেন্সের যাত্রী পরিচয়দানকারী ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে আল আমিনকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা জানায়, লালমনিরহাট জেলার হাতিবান্ধা সীমান্ত থেকে গাঁজা এনে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করার জন্য তারা রাজশাহীর দিকে যাচ্ছিল। আটককৃত তিনজনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা