বরিশালে বিএনসিসির উদ্যোগে ত্রাণ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-09-2021

বরিশালে বিএনসিসির উদ্যোগে ত্রাণ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বরিশালে বিএনসিসি ২৫ ব্যাটালিয়ন সুন্দরবন রেজিমেন্টের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ, করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন এবং করোনা সচেতনতায় র‌্যালি ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার বিকেল ৩টায় বরিশাল সরকারি মহিলা কলেজ চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন সুন্দরবন রেজিমেন্টের কমান্ডার লে. কর্নেল হাসান মাহমুদ, রেজিমেন্ট এ্যাডজুডেন্ট মেজর মো. ওমর ফারুক, ফ্লোটিলা কমান্ডর লেফটেনেন্ট দেওয়ান রফিকুল আউয়াল, সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্বাস উদ্দিন ও উপাধ্যক্ষ প্রফেসর মো. নাসির সিকদার। এছাড়া বক্তব্য রাখেন বিএনসিসির সেকেন্ড লেফটেন্যান্ট ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান ড. মো. আব্দুল বাতেন চৌধুরীসহ বিএনসিসির কর্মকর্তা ও ক্যাডেটবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে অসহায়-দুস্থ ৮০ জনের মাঝে বিএনসিসির পক্ষ থেকে ত্রান বিতরন এবং যারা করোনা টিকার রেজিস্ট্রেশন করতে সক্ষম নয় সে রকম ৪৮ জনের টিকার রেজিস্ট্রেশন করা হয়। পরে সরকারি মহিলা কলেজ চত্তর থেকে করোনা সচেতনতায় একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি থেকে করোনার সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয় বলে জানান বিএনসিসির সেকেন্ড লেফটেন্যান্ট ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান ড. মো. আব্দুল বাতেন চৌধুরী।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা