রাজশাহীতে অপহৃত কলেজছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-09-2021

রাজশাহীতে অপহৃত কলেজছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড় থেকে অপহরণের দুইদিন পর কলেজছাত্রীকে রাজশাহী জেলার তানোর এলাকা থেকে উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এ সময় অপহরণকারীকে গ্রেফতার করা হয়। অপহরণকারী নগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকার হামিম হোসেন নিলয় (২২)।
 
পুলিশ জানায়, কলেজছাত্রী কোচিং ও প্রাইভেটে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে হামিম হোসেন নিলয় উত্ত্যক্ত ও বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। বিষয়টি নিলয়ের পরিবারকে জানালে তারা এ বিষয়ে গুরুত্ব দেয়নি। গত ১২ সেপ্টেম্বরসকাল সাড়ে ৬টার দিকে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড় থেকে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা কাশিয়াডাঙ্গা থানা অপহরণ মামলা করেন।
 
মামলার পর কলেজছাত্রীকে উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ। মঙ্গলবার জেলার তানোর থানা এলাকায় অভিযান পরিচালনা করে হামিম হোসেন নিলয়কে গ্রেফতার ও কলেজছাত্রীকে উদ্ধার করা হয়।
 

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা