নিখোঁজ কনস্টেবল, ১ বছরেও সন্ধান পায়নি পুলিশ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-09-2021

নিখোঁজ কনস্টেবল, ১ বছরেও সন্ধান পায়নি পুলিশ

পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরে দীর্ঘ এক বছরেও নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধান পায়নি তার পরিবার। তার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। বুধবার দুপুরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন তাঁর স্ত্রী ফাতেমা আক্তার ও তাঁর মা মনোয়ারা বেগম।

নিখোঁজ পুলিশ কনস্টেবলের বাড়ী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জলগাঁও গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে। তিনি পুলিশ কনস্টেবলের নিয়োগ পেয়ে পঞ্চগড়ের আটোয়ারী থানায় যোগ দেন। সেখান থেকে অজ্ঞাত কারণে তাকে ক্লোজ করে পঞ্চগড় পুলিশ লাইনে পাঠায় উর্ধ্বতন কর্তৃপক্ষ।
 
সাংবাদিক সম্মেলনে তার মা মনোয়ারা বেগম লিখিত বক্তব্যে বলেন, গত বছরের ২৮ আগস্ট তাকে বাড়িতে আসার জন্য ছুটি দিলে পুলিশ লাইন থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই পুলিশ কনস্টেবল। এরপর থেকে সকল স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তার পরিবার। সন্ধান চেয়ে পঞ্চগড় থানায় সাধারণ ডায়রি করার এক বছর পার হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী জেলার গোয়েন্দা বিভাগের হাশিবুল ইসলামসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট একাধিকার ছেলের সন্ধানে গেলেও তারা কোন সহযোগিতা করেনি বলে অভিযোগ মায়ের। 

পুলিশ কনস্টেবলের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, দীর্ঘ এক বছর ধরে ৩ বছরের ছেলে সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছি। কর্তৃপক্ষ তার বেতন ভাতা বন্ধ করে দিয়েছে। স্বামীকে না ফিরে পেলে অনাহারে রাস্তায় দাঁড়াতে হবে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা