নতুন আগামীর অপেক্ষায় শখ, দোয়া চাইলেন সবার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-09-2021

নতুন আগামীর অপেক্ষায় শখ, দোয়া চাইলেন সবার

অভিনেত্রী আনিকা কবির শখ গত বছরের ১২মে ব্যবসায়ী রহমান জনকে বিয়ে করে সংসারী হয়েছেন। জানা গেছে, বর্তমানে মা হওয়ার অপেক্ষায় দিন গুণছেন শখ। নতুন আগামীর অপেক্ষায় আছেন জানিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ভালো আছি আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার।

হঠাৎ করেই মাস কয়েক আগে শখের ফেসবুক প্রোফাইল-পেইজ ও ইনস্টাগ্রাম হ্যাকড হয়ে যায়। শখ বলেন, ‘ওই ঘটনার পর খুবই কষ্ট পেয়েছিলাম। এরপর মাতৃকালীন এই অবসরের কারণে এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়।’

এদিকে, সর্বশেষ ঈদুল আজহার একটি নাটকে দেখা গিয়েছিলো শখকে। এরপর আর কোনো নতুন কাজে হাত দেননি তিনি, আপাতত নতুন আগামীর অপেক্ষায় শোবিজ থেকে দূরেই আছেন। উল্লেখ্য, ২০১৫ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রথম ঘর বেঁধেছিলেন শখ। ২০১৭ সালে বিয়ের দু’বছরের মাথায় তারা আলাদা থাকার সিদ্ধান্ত নেন।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা