টাইগারদের আছে এক ডেঞ্জারম্যান


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-09-2021

টাইগারদের আছে এক ডেঞ্জারম্যান

আফিফ হোসেন ধ্রুব। ঠিক ধ্রুব তারার মতোই এখন জ্বলজ্বল করছে বাংলাদেশের ক্রিকেটাকাশে। টি-২০তে লোয়ার অর্ডার অপরিহার্য এক ব্যাটসম্যান। দুর্দান্ত এক ফিনিশার।

আফিফ একজন ‘পারফেক্ট পিঞ্চহিটার’! শেষ দিকে নেমে ঝড়ো গতিতে রান তুলতে পারেন। তার ছোট ছোট ইনিংসগুলোই দলের ভালো ফলাফলে রাখে দুর্দান্ত  ভূমিকা।

আফিফ নিজেকে ফোকাস পয়েন্টে নিয়ে আসেন ২০১৬ সালের বিপিএলে। সেবারের আসরে এই তরুণ ক্রিকেটারের নামই ছিল না নিলামে। যুব দলের হয়ে অনুশীলন ও প্রস্তুতি ম্যাচে দাপট দেখানোর সুবাদে রাজশাহী কিংস তারপরও তাকে দলে নেয়। তারপর ‘বিশেষ বিবেচনায়’ একাদশে সুযোগ পেয়ে যান এক ম্যাচে। আর প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে বাজিমাত করে দেন আফিফ।

টি-২০তে সবচেয়ে কম বয়সে সেরা বোলিং করে নতুন ইতিহাস সৃষ্টি করেছিলেন। বিপিএল অভিষেকের দিন আফিফের বয়স ছিল ১৭ বছর ৭২ দিন। টি-২০ ক্রিকেটের ইতিহাসে অভিষেকে ৫ উইকেট নেওয়া বোলারের আগের রেকর্ডটি ছিল পাকিস্তানের বাঁ হাতি পেসার জিয়া-উল-হকের (১৭ বছর ১০৯দিন)।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা