ইয়েস স্যার, আই ক্যান বুগি' খ্যাত গায়িকার মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 12-09-2021

ইয়েস স্যার, আই ক্যান বুগি' খ্যাত গায়িকার মৃত্যু

স্পেনের পপসংগীতশিল্পী মারিয়া মেন্দিওলা আর নেই। নিজ বাসভবনেই মারা গেছেন বলে শিল্পীর পরিবারের সদস্যরা জানিয়েছেন। মৃত্যুকালে মারিয়ার বয়স হয়েছিল ৬৯ বছর বয়সে।

মারিয়ার মৃত্যুর খবর জানিয়ে তার ব্যান্ডের সহশিল্পী ক্রিস্টিনা সেভিলা ইনস্টাগ্রামে এক আবেগঘন পোস্ট দিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘প্রিয় মারিয়া, চমৎকার একজন শিল্পী কিন্তু সবকিছুর আগে সে ছিল আমার বন্ধু, আজ সে চলে গেছে। তোমাকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা যেমটা আমি তোমার কাছ থেকে পেয়েছি।’

মারিয়া প্রথমে নৃত্যশিল্পী ছিলেন। ১৯৭৭ সালে তিনি মায়েতে ম্যাতিওস নামে আরেক গায়িকাকে সঙ্গে নিয়ে তৈরি করেন নামে একটি পপ গানের ব্যান্ড দল। 'ইয়েস স্যার, আই ক্যান বুগি' শিরোনামে তাদের গানের প্রথম অ্যালবামটি তুমুল জনপ্রিয়তা পায়। যুক্তরাজ্যসহ ইউরোপের ১০ দেশে তাদের এ পপ গান টপ চার্টে ছিল। সেই সময় তাদের এ গানের অ্যালবামের রেকর্ড এক কোটি ৬০ লাখ কপি বিক্রি হয়েছিল। গত বছর ইউরো ফুটবল টুর্নামেন্টে গানটি ব্যবহার করা হয়েছিল। তাতে আনন্দিত হয়েছিলেন মারিয়া। এত বছর পরে মানুষ গানটি ভালোবাসে জেনে বিস্ময় প্রকাশ করেছিলেন।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা