বোয়ালমারীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 12-09-2021

বোয়ালমারীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আব্দুল হাই নামে একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জানা যায়, বোয়ালমারী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সোতাশী গ্রামের মৃত দানেশ শেখের ছেলে আব্দুল হাই মিয়া (৫০) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার রাতে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরদিন শুক্রবার ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তির পরদিন আজ শনিবার তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন জানান, তার স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। বাদ এশা স্থানীয় চালিনগর-আমগ্রাম শামসুল উলুম মাদ্রাসায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।   শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, গত সপ্তাহে দুইজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আমার জানামতে এ উপজেলায় ৬ জন ডেঙ্গু রোগী রয়েছে। তারা বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছেন। মারা যাওয়া আ. হাই নামে ওই রোগীটিও স্বাস্থ্য কমপ্লেক্সে একদিন এসেছিলেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছিলো।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা