ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 10-09-2021

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১২ বোতল বিয়ার, ৬ বোতল হুইস্কি, ২ বোতল ফেন্সিডিল ও ৩০ লিটার চোলাই মদসহ মো. বাহার মিয়া (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

উপজেলার কামালমুড়া গ্রামের আবদুল হকের বাড়ি থেকে গতকাল বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাহার মিয়া বিজয়নগর উপজেলার ধীতপুর গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। তিনি বর্তমানে কামালমুড়া গ্রামের আবদুল হকের বাড়িতে বসবাস করতেন। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরর আজ শুক্রবার দুপুরে স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বিজয়নগর উপজেলার কামালমুড়া গ্রাম থেকে বাহারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বাহার মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা