পরকীয়া প্রেম স্বামীর মামলায় স্ত্রীসহ প্রেমিক ও সহযোগী কারাগারে


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 09-09-2021

পরকীয়া প্রেম স্বামীর মামলায় স্ত্রীসহ প্রেমিক ও সহযোগী কারাগারে

পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমের দায়ে স্বামীর মামলায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক ও তার এক সহযোগীকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার বিকেলে স্বামী আবুল কালাম প্যাদা বাদী হয়ে তিনজনকে আসামি করে এই মামলা করেন।

আসামিরা হলেন-আবুল কালামের স্ত্রী নিলুফা বেগম (৩০), পরকীয়া প্রেমিক তুহিন সরদার (২৩) ও তার সহযোগী রাকিবুল ইসলাম (২২)। পুলিশ ওইদিন বিকেলে উপজেলার বালিয়াতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে বড়বালিয়াতলী গ্রামের আবুল কালামের সঙ্গে একই এলাকার নিলুফা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। পেশাগত কারণে কালাম কলাপাড়া পৌর শহরে অটোবাইক চালান। এই সুযোগে তুহিন নিলুফার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এনিয়ে বেশ কয়েকবার সালিশ হলেও তারা সংশোধন হয়নি। গত ৬ সেপ্টেম্বর রাকিবুলের সহায়তায় ঘরে থাকা টাকা ও স্বর্ণালংকার নিয়ে নিলুফা বেগম ও তুহিন সরদার পালিয়ে যায়। পরে কোনো উপায় না পেয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন আবুল কালাম।  

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আসাদুজ্জামান জানান, আসামিদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা