রোগীর খাদ্য সামগ্রী চুরি, পালানোর সময় শেবাচিমের নারী কর্মচারী আটক


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-09-2021

রোগীর খাদ্য সামগ্রী চুরি, পালানোর সময় শেবাচিমের নারী কর্মচারী আটক

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) পথ্য বিভাগ থেকে খাদ্য সামগ্রী চুরি করে পালানোর সময় এক অস্থায়ী কর্মচারীকে আটক করেছে রোগীর স্বজনরা। আটক লাকি বেগম শেবাচিমের পথ্য বিভাগের অস্থায়ী কর্মচারী এবং নগরীর কেডিসি বস্তির বাসিন্দা আলমগীরের স্ত্রী।

এ সময় তার কাছ থেকে রোগীর জন্য বরাদ্দকৃত অর্ধশতাধিক ডিম, সয়াবিন তেল, চাল, আলু, পেঁয়াজ ও মাংস উদ্ধার করা হয়। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেডিকেলের ৫তম তলায় পথ্য বিভাগ থেকে চুরি করে নেয়ার সময় তাকে আটক করা হয়। 

রোগীর স্বজনরা জানান, একটি বড় ব্যাগ সাথে নিয়ে ওই নারী দ্রুত ৫ম তলা থেকে নিচে নামছিলেন। রোগীর কয়েকজন স্বজনের সন্দেহ হলে তারা ওই নারীকে চ্যালেঞ্জ করে। এ সময় ওই নারী তাদের সাথে দুর্ব্যবহার করলে আরও লোকজন জমে যায়। পরে ওই কর্মচারীর ব্যাগ তল্লাশি করে ওই খাদ্য সামগ্রী উদ্ধার করা হয়। 

আটক লাকি বেগমের দাবি তিনি পথ্য বিভাগের বাবুর্চি খায়রুলের কাছ থেকে কম দামে ওই খাদ্য সামগ্রী কিনেছেন। তবে বাবুর্চি খায়রুল এই অভিযোগ অস্বীকার করেছেন। হাসপাতালে দায়িত্বরত একটি গোয়েন্দা সংস্থার সদস্য বলেন, পথ্য বিভাগের বাবুর্চি খায়রুলকে এর আগেও ৫ কেজি মাংসসহ আটক করা হয়েছিল। পরে মুচলেকায় তাকে ছেড়ে দেয়া হয়। 

লাকিকে আটকের বিষয়ে পথ্য বিভাগে দায়িত্বরত ডায়েটিশিয়ান জাকির হোসেন জানান, তাকে পুলিশে সোপর্দ করা হবে। এ ঘটনায় ওই বিভাগের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য ওয়ার্ড মাস্টারকে নির্দেশ দেওয়া হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা