চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-09-2021

চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ২-১ ব্যবধানে এগিয়ে থাকা আত্মবিশ্বাসী মাহমুদুল্লাহ রিয়াদের দল এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করতে চাইবে। কিউইদের বিপক্ষে তৃতীয় ম্যাচে হারলেও পূববর্তী সিরিজ জয় ও চলতি ম্যাচের প্রথম দুই ম্যাচ জয়ের পেছনে মূলমন্ত্র আত্মবিশ্বাস ও দলগত পারফরম্যান্স।

তবে বাংলাদেশ যতই আত্মবিশ্বাসী হোক না কেন ছেড়ে কথা বলবে না নিউজিল্যান্ড। প্রথম দুই ম্যাচে হেরে গেলেও তৃতীয় ম্যাচ খুব স্বাচ্ছন্দে জিতে নিয়েছে ব্ল্যাকক্যাপসরা। তাই এই ম্যাচেও লড়াই করেই যে জিততে হবে এমন বার্তা দিয়েই রেখেছে সফরকারী দল। দিন যতো যাবে কিউইরা পরিবেশের সঙ্গে ততটাই মানিয়ে নেবে; এজন্য প্রস্তুত থাকতে হবে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে।

তৃতীয় ম্যাচ হেরে গেলেও বাংলাদেশ আজও অভিন্ন একাদশের ওপরই ভরসা রাখতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদ, সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান।



উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা