গাজীপুরে নারীসহ দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-09-2021

গাজীপুরে নারীসহ দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরে পৃথক ঘটনায় এক নারীসহ দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। মহানগরীর কোনাবাড়ি ও বাসন থানা এলাকা থেকে আজ মঙ্গলবার তাদের লাশ উদ্ধার করা হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার এসআই মঞ্জুরুল ইসলাম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানাধীন রাজাবাড়ি এলাকার আজিজের বাড়িতে ভাড়া থাকেন রবিউল ইসলাম (৪৫)। তিনি দিনাজপুরের নবাবগঞ্জ থানাধীন কাচদহ গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে। 

আজ মঙ্গলবার সকালে কোনাবাড়ির বাইমাইল এলাকায় তুরাগ নদী সংলগ্ন উজ্জ্বলের পরিত্যক্ত ইটভাটার অফিসের পেছনে একটি ইউক্লিপটাস গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় রবিউলের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে রাতের কোনো এক সময়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

এদিকে বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, সিরাজগঞ্জ জেলা সদর থানার চারবালী গুগরী এলাকার সামিদুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন টেকনগপাড়া এলাকার ভাড়া বাসায় থাকেন। বেশ কিছুদিন ধরে সামিদুলের সঙ্গে তার স্ত্রী পারভীন আক্তার পারুলের (৩৫) দাম্পত্য কলহ চলে আসছিল।

গতকাল সোমবার দিবাগত গভীর রাতেও তাদের মাঝে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে স্বামীর সঙ্গে অভিমান করে পারুল ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে মধ্যরাতে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা